বুধবার, ১৫ মে ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন

শিরোনাম :
সাপ্তাহিক সাহসী সময়ের ২৬তম বর্ষে পদার্পনে সকলকে প্রাণঢালা শুভেচ্ছা বীরত্বের এক অবিস্মরণীয় গৌরবময় দিন ৫৩তম মহান বিজয় দিবস আজ নিপাহ ভাইরাস প্রতিরোধে খেজুরের কাঁচা রস পান না করার জন্য আহবান স্বাস্থ্য অধিদপ্তরের বিজয় দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসনের বিভিন্ন কর্মসূচি রাজবাড়ীতে হারানো ৩৫টি মোবাইল উদ্ধার করে মালিকদের কাছে হস্তান্তর করল পুলিশ রাজবাড়ীতে গত ২৪ ঘন্টায় ডেঙ্গুতে আক্রান্ত ২৫ জন হাসপাতালে ভর্তি কালুখালী উপজেলার হোগলাডাঙ্গী মাদ্রাসা থেকে দাখিল-আলিম পরীক্ষার কেন্দ্র স্থানান্তরে ১১টি মাদ্রাসার শিক্ষা কার্যক্রম অনিশ্চয়তার পথে গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলায় ভ্যান উল্টে গভীর গর্তে পড়ে মসলা বিক্রেতা নিহত রাজবাড়ীতে সাহিত্যে বঙ্গবন্ধু শীর্ষক বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন ডিজিটাল যোগাযোগ ভারত-বাংলাদেশ অংশীদারিত্বের উদীয়মান ক্ষেত্র ঃ ভার্মা
দৌলতদিয়া ঘাট ফের সিসি ক্যামেরার আওতায় আসছে

দৌলতদিয়া ঘাট ফের সিসি ক্যামেরার আওতায় আসছে

॥দেবাশীষ বিশ্বাস॥ দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১টি জেলার প্রবেশদ্বার হিসেবে পরিচিত রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটকে দীর্ঘ আড়াই বছর পর আবারো ক্লোজ সার্কিট(সিসি) ক্যামেরার আওতায় আনা হচ্ছে। নবাগত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম (বার) এ ব্যাপারে উদ্যোগ গ্রহণ করেছেন।
২০১৬ সালের জুন মাসে তৎকালীন পুলিশ সুপার জিহাদুল কবির,পিপিএম-এর উদ্যোগে দৌলতদিয়া ঘাটের ট্রাক বুকিং কাউন্টার, পরিবহন সিরিয়ালের সামনে, পুলিশ বক্সের সামনে ও লঞ্চঘাট অভিমূখী সড়কসহ ৮টি গুরুত্বপূর্ণ পয়েন্টে সিসি ক্যামেরা স্থাপন করা হয়। নজরদারী, অপরাধী শনাক্ত করা, যানজট নিয়ন্ত্রণ ও দালাল নির্মূলসহ বিভিন্ন ব্যাপারে ক্যামেরাগুলো ভালো প্রভাব ফেলেছিল। একই বছরের ৬ই নভেম্বর পুলিশ সুপার জিহাদুল কবির রাজবাড়ী থেকে বদলী হয়ে যাওয়ার পর রহস্যজনক কারণে ক্যামেরার তদারকী বন্ধ হওয়াসহ ক্যামেরাগুলো একে একে নষ্ট হয়ে যায়। এরপর থেকে দৌলতদিয়া ঘাটে নৈরাজ্যকর পরিস্থিতি ফিরে আসে।
গত ১৭ই জুলাই নবাগত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান,পিপিএম(বার) যোগদান করার পর জেলা পুলিশের উদ্যোগে দৌলতদিয়া ঘাটে সিসি ক্যামেরা স্থাপন করার উদ্যোগ গ্রহণ করেন। এরই মধ্যে ঢাকার টিস ভিলেজ নামের একটি প্রতিষ্ঠান দৌলতদিয়া ঘাট এলাকা পরিদর্শন করেছেন।
টিস ভিলেজের সিইও মোঃ আনোয়ার হোসেন জানান, দৌলতদিয়া ঘাটে আবার সিসি ক্যামেরা স্থাপনের জন্য আমাদের ডাকা হয়েছে।
এ ব্যাপারে পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম(বার) বলেন, দৌলতদিয়া ঘাট দিয়ে প্রতিদিন গড়ে ২৫শত গাড়ীসহ লক্ষ লক্ষ যাত্রী পারাপার হয়ে থাকে। তাদের নিরাপত্তার জন্য দৌলতদিয়া ঘাট এলাকায় আবার সিসি ক্যামেরা স্থাপন করা হবে। ক্যামেরাগুলো স্থাপনের পর ঘাট এলাকার অপরাধ কমবে বলে তিনি আশা প্রকাশ করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2022 sahasisamoy
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!