বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন

শিরোনাম :
সাপ্তাহিক সাহসী সময়ের ২৬তম বর্ষে পদার্পনে সকলকে প্রাণঢালা শুভেচ্ছা বীরত্বের এক অবিস্মরণীয় গৌরবময় দিন ৫৩তম মহান বিজয় দিবস আজ নিপাহ ভাইরাস প্রতিরোধে খেজুরের কাঁচা রস পান না করার জন্য আহবান স্বাস্থ্য অধিদপ্তরের বিজয় দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসনের বিভিন্ন কর্মসূচি রাজবাড়ীতে হারানো ৩৫টি মোবাইল উদ্ধার করে মালিকদের কাছে হস্তান্তর করল পুলিশ রাজবাড়ীতে গত ২৪ ঘন্টায় ডেঙ্গুতে আক্রান্ত ২৫ জন হাসপাতালে ভর্তি কালুখালী উপজেলার হোগলাডাঙ্গী মাদ্রাসা থেকে দাখিল-আলিম পরীক্ষার কেন্দ্র স্থানান্তরে ১১টি মাদ্রাসার শিক্ষা কার্যক্রম অনিশ্চয়তার পথে গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলায় ভ্যান উল্টে গভীর গর্তে পড়ে মসলা বিক্রেতা নিহত রাজবাড়ীতে সাহিত্যে বঙ্গবন্ধু শীর্ষক বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন ডিজিটাল যোগাযোগ ভারত-বাংলাদেশ অংশীদারিত্বের উদীয়মান ক্ষেত্র ঃ ভার্মা
এবারও হেলিকপ্টারে করে ঈদ করতে এলেন উইনার গ্রুপের চেয়ারম্যান!

এবারও হেলিকপ্টারে করে ঈদ করতে এলেন উইনার গ্রুপের চেয়ারম্যান!

॥স্টাফ রিপোর্টার॥ গত ঈদুল ফিতরের ন্যায় এবারও হেলিকপ্টারে করে ঈদ করতে রাজবাড়ীতে এলেন বিশিষ্ট সমাজসেবক ও ইউনার গ্রুপ অব কোম্পানীর চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন।
গত ৭ই আগস্ট সকালে ঢাকা থেকে হেলিকপ্টারযোগে সস্ত্রীক রাজবাড়ীর বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দানে এসে অবতরণ করলে বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ তাকে ফুলেল অভ্যর্থনা জানান। এরপর বড় ধরনের মোটর শোভাযাত্রা সহকারে তিনি তার গ্রামের বাড়ী রাজবাড়ী সদর উপজেলার ধাওয়াপাড়ায় গমন করেন। এরপর তিনি সেখানে বিভিন্ন শ্রেণী-পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ এলাকার লোকজনের সাথে কুশলাদী ও শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় তিনি সকলকে ইনস্ট্যান্ট নুডলসের একটি করে প্যাকেট উপহার দেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2022 sahasisamoy
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!