বুধবার, ১৫ মে ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন

শিরোনাম :
সাপ্তাহিক সাহসী সময়ের ২৬তম বর্ষে পদার্পনে সকলকে প্রাণঢালা শুভেচ্ছা বীরত্বের এক অবিস্মরণীয় গৌরবময় দিন ৫৩তম মহান বিজয় দিবস আজ নিপাহ ভাইরাস প্রতিরোধে খেজুরের কাঁচা রস পান না করার জন্য আহবান স্বাস্থ্য অধিদপ্তরের বিজয় দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসনের বিভিন্ন কর্মসূচি রাজবাড়ীতে হারানো ৩৫টি মোবাইল উদ্ধার করে মালিকদের কাছে হস্তান্তর করল পুলিশ রাজবাড়ীতে গত ২৪ ঘন্টায় ডেঙ্গুতে আক্রান্ত ২৫ জন হাসপাতালে ভর্তি কালুখালী উপজেলার হোগলাডাঙ্গী মাদ্রাসা থেকে দাখিল-আলিম পরীক্ষার কেন্দ্র স্থানান্তরে ১১টি মাদ্রাসার শিক্ষা কার্যক্রম অনিশ্চয়তার পথে গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলায় ভ্যান উল্টে গভীর গর্তে পড়ে মসলা বিক্রেতা নিহত রাজবাড়ীতে সাহিত্যে বঙ্গবন্ধু শীর্ষক বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন ডিজিটাল যোগাযোগ ভারত-বাংলাদেশ অংশীদারিত্বের উদীয়মান ক্ষেত্র ঃ ভার্মা
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সেক্রেটারীকে মোবাইলে হত্যার হুমকী দেয়ায় জিডি

রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সেক্রেটারীকে মোবাইলে হত্যার হুমকী দেয়ায় জিডি

॥স্টাফ রিপোর্টার॥ বাংলাদেশ ছাত্র ইউনিয়ন রাজবাড়ী জেলা শাখার সংসদের সাধারণ সম্পাদক কাওসার আহম্মেদ রিপনকে মোবাইলে হত্যার হুমকী দেওয়ায় তিনি গতকাল ১লা সেপ্টেম্বর রাজবাজী থানায় একটি জিডি করেছেন।
গত ৩১শে আগস্ট দিবাগত রাত ১টা ১৩ মিনিটে তার মোবাইল ফোনে অপরিচিত এক ব্যক্তি তাকে হত্যার হুমকী দেয়।
কাওসার আহম্মেদ রিপন জানান, ০১৪০৭২১০৩০২ নম্বরের একটি মোবাইল ফোন থেকে অপরিচিত এক ব্যক্তি তাকে ফোন দিয়ে নানা ধরনের অপ্রীতিকর ভাষায় কথাবার্তা বলে এবং একপর্যায়ে হত্যার হুমকী দিয়ে বলে, ‘তুই বাড়ী থেকে বের হলেই তোকে হত্যা করা হবে।’
রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, কাওসার আহম্মেদ রিপনকে হত্যার হুমকী দেয়ার অভিযোগে সে থানায় একটি জিডি করেছে। যে মোবাইল নম্বর থেকে তাকে হুমকী দেওয়ার অভিযোগ করা হয়েছে সেটা এখন বন্ধ রয়েছে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।
এদিকে, বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সভাপতি মেহেদী হাসান নোবেল ও সাধারণ সম্পাদক অনিক রায় গতকাল এক যৌথ বিবৃতিতে এই ঘটনার তীব্র নিন্দা জ্ঞাপন করে বলেছেন, শিক্ষার গণতান্ত্রিক পরিবেশ নিশ্চিত ও অধিকার আদায়সহ সকল ছাত্র কল্যাণমূলক সংগ্রামে ছাত্র ইউনিয়ন ইতিহাস অর্পিত দায়িত্ব পালন করে আসছে। পূর্বের ন্যায় সকল হুমকী উপেক্ষা করে শিক্ষাঙ্গণে সা¤্রাজ্যবাদ, মৌলবাদের বিরুদ্ধে আমরা আন্দোলন-সংগ্রাম অব্যাহত রাখবো।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2022 sahasisamoy
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!