বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন

শিরোনাম :
সাপ্তাহিক সাহসী সময়ের ২৬তম বর্ষে পদার্পনে সকলকে প্রাণঢালা শুভেচ্ছা বীরত্বের এক অবিস্মরণীয় গৌরবময় দিন ৫৩তম মহান বিজয় দিবস আজ নিপাহ ভাইরাস প্রতিরোধে খেজুরের কাঁচা রস পান না করার জন্য আহবান স্বাস্থ্য অধিদপ্তরের বিজয় দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসনের বিভিন্ন কর্মসূচি রাজবাড়ীতে হারানো ৩৫টি মোবাইল উদ্ধার করে মালিকদের কাছে হস্তান্তর করল পুলিশ রাজবাড়ীতে গত ২৪ ঘন্টায় ডেঙ্গুতে আক্রান্ত ২৫ জন হাসপাতালে ভর্তি কালুখালী উপজেলার হোগলাডাঙ্গী মাদ্রাসা থেকে দাখিল-আলিম পরীক্ষার কেন্দ্র স্থানান্তরে ১১টি মাদ্রাসার শিক্ষা কার্যক্রম অনিশ্চয়তার পথে গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলায় ভ্যান উল্টে গভীর গর্তে পড়ে মসলা বিক্রেতা নিহত রাজবাড়ীতে সাহিত্যে বঙ্গবন্ধু শীর্ষক বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন ডিজিটাল যোগাযোগ ভারত-বাংলাদেশ অংশীদারিত্বের উদীয়মান ক্ষেত্র ঃ ভার্মা
আশুরার তাজিয়া মিছিলে ধারালো অস্ত্র ও ব্যাগ বহন করা যাবে না—পুলিশ সুপার মিজানুর রহমান

আশুরার তাজিয়া মিছিলে ধারালো অস্ত্র ও ব্যাগ বহন করা যাবে না—পুলিশ সুপার মিজানুর রহমান

॥চঞ্চল সরদার॥ রাজবাড়ীর পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, পিপিএম(বার) বলেছেন, তাজিয়া মিছিলে কোন ধরনের ধারালো অস্ত্র ও ব্যাগ বহন করা যাবে না। কারো কাছে এসব পাওয়া গেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।
আসন্ন পবিত্র আশুরা উপলক্ষে গতকাল ৮ই সেপ্টেম্বর দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা পুলিশ আয়োজিত আইন-শৃঙ্খলা বিষয়ক বিশেষ মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।
পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান আরও বলেন, জেএমবিসহ বিভিন্ন জঙ্গী সংগঠন এই তাজিয়া মিছিল চায় না। তাই তারা আক্রমন করতে চায়। তারা পীর, মাজার, ফকীর-এদের কথাও শুনতে পারে না। ঢাকার আহমদিয়া মসজিদে তারাই হামলা চালিয়েছিল। যাতে কোন দুর্ঘটনা না ঘটে তার জন্য আমরা সার্বিক দিক বিবেচনা করে নিরাপত্তার ব্যবস্থা গ্রহণ করবো। পুলিশের পাশাপাশি আয়োজকদেরও সচেতন থাকতে হবে। খেয়াল রাখতে হবে যাতে মিছিলে কোন অপরিচিত লোক ঢুকে পড়তে না পারে। কারো কাছে কোন ব্যাগ বা পোটলা থাকলে তল্লাশী করবেন। কারো চলাফেরা সন্দেহজনক হলে জিজ্ঞাসাবাদ করবেন। যারা স্বেচ্ছাসেবী হিসেবে কাজ করবেন তারা পুলিশের সাথে সমন্বয় করে কাজ করলে ভালো হবে। যাতে কেউ নাশকতা করতে এলে আগেভাগেই আমরা তাকে পাকড়াও করতে পারি। আমাদের সর্বাত্মক প্রচেষ্টা থাকবে যাতে এটা (তাজিয়া মিছিল) ভালোভাবে শেষ হয়। আপনাদের সকল কার্যক্রম সন্ধার আগেই শেষ করবেন।
অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহ উদ্দিন, রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার, গোয়ালন্দ ঘাট থানার ওসি মোঃ রবিউল ইসলাম, বিশেষ শাখার ওসি মির্জা আবুল কালাম আজাদ এবং টিআই আবুল হোসেন গাজীসহ রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলার খানকা শরীফের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ সভায় উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, আগামী ১০ই সেপ্টেম্বর পবিত্র আশুরা উপলক্ষে এবার রাজবাড়ী সদরে ১৪টি ও গোয়ালন্দ উপজেলার ৮টি স্থানে তাজিয়া মিছিল এবং ওরশ মাহফিল অনুষ্ঠিত হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2022 sahasisamoy
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!