বুধবার, ১৫ মে ২০২৪, ০৩:১১ অপরাহ্ন

শিরোনাম :
সাপ্তাহিক সাহসী সময়ের ২৬তম বর্ষে পদার্পনে সকলকে প্রাণঢালা শুভেচ্ছা বীরত্বের এক অবিস্মরণীয় গৌরবময় দিন ৫৩তম মহান বিজয় দিবস আজ নিপাহ ভাইরাস প্রতিরোধে খেজুরের কাঁচা রস পান না করার জন্য আহবান স্বাস্থ্য অধিদপ্তরের বিজয় দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসনের বিভিন্ন কর্মসূচি রাজবাড়ীতে হারানো ৩৫টি মোবাইল উদ্ধার করে মালিকদের কাছে হস্তান্তর করল পুলিশ রাজবাড়ীতে গত ২৪ ঘন্টায় ডেঙ্গুতে আক্রান্ত ২৫ জন হাসপাতালে ভর্তি কালুখালী উপজেলার হোগলাডাঙ্গী মাদ্রাসা থেকে দাখিল-আলিম পরীক্ষার কেন্দ্র স্থানান্তরে ১১টি মাদ্রাসার শিক্ষা কার্যক্রম অনিশ্চয়তার পথে গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলায় ভ্যান উল্টে গভীর গর্তে পড়ে মসলা বিক্রেতা নিহত রাজবাড়ীতে সাহিত্যে বঙ্গবন্ধু শীর্ষক বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন ডিজিটাল যোগাযোগ ভারত-বাংলাদেশ অংশীদারিত্বের উদীয়মান ক্ষেত্র ঃ ভার্মা
মৌরাট ইউপির ৪নং ওয়ার্ডের মেম্বার শওকত মন্ডল হত্যাকান্ডে পাংশা থানায় মামলা দায়ের

মৌরাট ইউপির ৪নং ওয়ার্ডের মেম্বার শওকত মন্ডল হত্যাকান্ডে পাংশা থানায় মামলা দায়ের

॥পাংশা প্রতিনিধি॥ পাংশা উপজেলার মৌরাট ইউপির ৪নং ওয়ার্ডের মেম্বার ও ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত মন্ডল হত্যাকান্ডের ঘটনায় গত ১২ই সেপ্টেম্বর পাংশা মডেল থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।
নিহতের পুত্র সন্তান রাকিবুল ইসলাম বাদী হয়ে অজ্ঞাত ২৫/৩০ জন দুর্বৃত্তর নামে এ মামলা দায়ের করেন। পাংশা মডেল থানার মামলা নং-৫, ধারাঃ ৩০২/৩৪ দঃ বিঃ তৎসহ বিস্ফোরক আইনের ৩ ধারা।
জানা যায়, গত ১০ই সেপ্টেম্বর রাত সাড়ে ৮টার দিকে বাগদুলী বাজারে ককটেল বিস্ফোরণের মধ্য দিয়ে ত্রাস সৃষ্টি করে অজয় বিশ্বাসের পলাশ ফার্মেসী নামক ওষুধের দোকান থেকে জোর করে টেনে হেঁছড়ে বের করে রাস্তার উপর নিয়ে হাতুড়ী ও রড দিয়ে বেধরক পিটিয়ে শওকত মন্ডলকে গুরুতর আহত অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা। ঘটনার পরপরই স্থানীয় লোকজন আহত শওকত মন্ডলকে প্রথমে পাংশা হাসপাতালে ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রাত দুইটার দিকে তিনি মারা যান।
জানা যায়, শওকত মন্ডল মৌরাট ইউপির ৪নং ওয়ার্ডের মেম্বার ও ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, বাগদুলী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য, মৌরাট ডিজিটাল সংগঠন নামক ক্লাবের সাধারণ সম্পাদক এবং বাগদুলী বাজারের একজন ব্যবসায়ী ছিলেন। বাগদুলী পশ্চিমপাড়া মাঠে বিনোদন মূলক ঘৌড় দোড় প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণীর অন্যতম আয়োজক ছিলেন শওকত মন্ডল।
এদিকে, গত ১২ই সেপ্টেম্বর সকাল ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বাগদুলী বাজারের সকল দোকানপাট ও ব্যবসায়ী প্রতিষ্ঠান বন্ধ রেখে ইউপি মেম্বার ও আওয়ামী লীগ নেতা শওকত মন্ডলের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানায় বাজারের ব্যবসায়ী ও দোকানদাররা।
এ ব্যাপারে মৌরাট ইউপির সাবেক চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোঃ শওকত আলী সরদার বলেন, শওকত মন্ডল একজন উদ্যোগী মানুষ, একজন জনপ্রিয় মানুষ, ৪নং ওয়ার্ডের নির্বাচিত মেম্বার, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের ভোটে নির্বাচিত সাধারণ সম্পাদক, মৌরাট ডিজিটাল সংগঠনের সাধারণ সম্পাদক ও বাগদুলী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য ছিলেন। শিক্ষা, সামাজিক সেবামূলক ও বিনোদন মূলক কর্মকান্ডে নিজেকে সম্পৃক্ত রাখার কারণে সাধারণ মানুষের মাঝে তার ব্যাপক গ্রহণযোগ্যতা সৃষ্টি হয়। শওকত মন্ডল নেই এ কথাটা বিশ্বাস করা যেন কঠিন।
তিনি বলেন, শওকত মন্ডল হত্যাকান্ডের নেপথ্য নিয়ে এলাকায় নানা জল্পনা-কল্পনা, গুঞ্জন ও প্রশ্ন উঠেছে। পুলিশের প্রতি আমাদের আস্থা আছে। সুষ্ঠু তদন্ত হলেই হত্যাকন্ডের নেপথ্য উদঘাটন ও জড়িতরা সনাক্ত হবে।
পাংশা মডেল থানার ওসি মোঃ আহসান উল্লাহ জানান, ইউপি মেম্বার শওকত আলী মন্ডল হত্যাকান্ডের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। ঘটনার নেপথ্য উদঘাটনসহ জড়িতদের গ্রেফতারে পুলিশী তৎপরতা চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2022 sahasisamoy
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!