বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১২:৫৩ অপরাহ্ন

শিরোনাম :
সাপ্তাহিক সাহসী সময়ের ২৬তম বর্ষে পদার্পনে সকলকে প্রাণঢালা শুভেচ্ছা বীরত্বের এক অবিস্মরণীয় গৌরবময় দিন ৫৩তম মহান বিজয় দিবস আজ নিপাহ ভাইরাস প্রতিরোধে খেজুরের কাঁচা রস পান না করার জন্য আহবান স্বাস্থ্য অধিদপ্তরের বিজয় দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসনের বিভিন্ন কর্মসূচি রাজবাড়ীতে হারানো ৩৫টি মোবাইল উদ্ধার করে মালিকদের কাছে হস্তান্তর করল পুলিশ রাজবাড়ীতে গত ২৪ ঘন্টায় ডেঙ্গুতে আক্রান্ত ২৫ জন হাসপাতালে ভর্তি কালুখালী উপজেলার হোগলাডাঙ্গী মাদ্রাসা থেকে দাখিল-আলিম পরীক্ষার কেন্দ্র স্থানান্তরে ১১টি মাদ্রাসার শিক্ষা কার্যক্রম অনিশ্চয়তার পথে গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলায় ভ্যান উল্টে গভীর গর্তে পড়ে মসলা বিক্রেতা নিহত রাজবাড়ীতে সাহিত্যে বঙ্গবন্ধু শীর্ষক বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন ডিজিটাল যোগাযোগ ভারত-বাংলাদেশ অংশীদারিত্বের উদীয়মান ক্ষেত্র ঃ ভার্মা
রাজবাড়ীতে আরো ১৩ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত॥জেলায় মোট আক্রান্ত ২৯১৮

রাজবাড়ীতে আরো ১৩ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত॥জেলায় মোট আক্রান্ত ২৯১৮

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলায় একদিনে আরও ১৩ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় এ পর্যন্ত আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২হাজার ৯১৮ জনে।
রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ ইব্রাহিম টিটন জানান, গতকাল ১৩ই সেপ্টেম্বর জেলার আরও ১০৩ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট এসে পৌঁছেছে। তাদের মধ্যে ১৩ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। গত ১০ই সেপ্টেম্বর নমুনাগুলো পরীক্ষার জন্য প্রেরণ করা হয়।
গতকাল ১৩ই সেপ্টেম্বর যাদের রিপোর্ট পজিটিভ এসেছে তারা হলেন- রাজবাড়ী সদর উপজেলার মোস্তাফিজুর(৩৫), রেজাউল করিম(৩৬), আক্কাছ(৬৯), শম্ভু জোয়ার্দ্দার(৫৭), স্নিগ্ধা জোয়ার্দ্দার(৫২), আব্দুস সালাম(৬৫), ফিরোজা(৫০), বশির(৪০), আরতী রাণী দাস(৪৫), পপি(৩০), পাংশা উপজেলার পলি কুন্ডু(৫২), মোঃ তারেক হাসান(২৯), সুমন হাওলাদার(২৮), গোয়ালন্দ উপজেলার ফিরোজা(৫৫), মোঃ হাবিবুর রহমান(৬২) এবং কালুখালী উপজেলার হাসিনা(৪০)।
রাজবাড়ী সিভিল সার্জনের কার্যালয় থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী গতকাল ১৩ই সেপ্টেম্বর পর্যন্ত জেলার মোট আক্রান্ত ২হাজার ৯১৮ জনের মধ্যে ১হাজার ৫৬৮জন রাজবাড়ী সদর, ৬০৮ জন পাংশা, ২১০ জন কালুখালী, ২৯৯ জন বালিয়াকান্দি ও ২৩৩ জন গোয়ালন্দ উপজেলার। নমুনা পরীক্ষা অনুযায়ী শনাক্তের হার ১২.৬২%।
অপরদিকে, মৃত্যুবরণকারী ২৪জনের মধ্যে ১৩জন রাজবাড়ী সদর, ৫জন পাংশা, ৩জন কালুখালী, ২জন বালিয়াকান্দি ও ১জন গোয়ালন্দ উপজেলার।
এছাড়া বর্তমানে ২০ জন হাসপাতালে ভর্তি এবং ৫৮৭ জন হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন। হোম আইসোলেশনে থাকাদের মধ্যে ২৬৫জন রাজবাড়ী সদর, ১০৭ জন পাংশা, ৫১ জন কালুখালী, ৮০ জন বালিয়াকান্দি ও ৮৪ জন গোয়ালন্দ উপজেলার।
উল্লেখ্য, দেশে প্রথম করোনাভাইরাস রোগী শনাক্ত করা হয় ৮ই মার্চ-২০২০। আর রাজবাড়ী জেলায় প্রথম সনাক্ত হয় গত ৭ই এপ্রিল। ওইদিন থেকে গতকাল ১৩ই সেপ্টেম্বর পর্যন্ত সময়ে ১৫৯ দিনে জেলায় করোনা সনাক্ত হওয়া রোগীর মোট সংখ্যা ২৯১৮ জনে উন্নীত হলো।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2022 sahasisamoy
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!