শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন

শিরোনাম :
সাপ্তাহিক সাহসী সময়ের ২৬তম বর্ষে পদার্পনে সকলকে প্রাণঢালা শুভেচ্ছা বীরত্বের এক অবিস্মরণীয় গৌরবময় দিন ৫৩তম মহান বিজয় দিবস আজ নিপাহ ভাইরাস প্রতিরোধে খেজুরের কাঁচা রস পান না করার জন্য আহবান স্বাস্থ্য অধিদপ্তরের বিজয় দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসনের বিভিন্ন কর্মসূচি রাজবাড়ীতে হারানো ৩৫টি মোবাইল উদ্ধার করে মালিকদের কাছে হস্তান্তর করল পুলিশ রাজবাড়ীতে গত ২৪ ঘন্টায় ডেঙ্গুতে আক্রান্ত ২৫ জন হাসপাতালে ভর্তি কালুখালী উপজেলার হোগলাডাঙ্গী মাদ্রাসা থেকে দাখিল-আলিম পরীক্ষার কেন্দ্র স্থানান্তরে ১১টি মাদ্রাসার শিক্ষা কার্যক্রম অনিশ্চয়তার পথে গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলায় ভ্যান উল্টে গভীর গর্তে পড়ে মসলা বিক্রেতা নিহত রাজবাড়ীতে সাহিত্যে বঙ্গবন্ধু শীর্ষক বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন ডিজিটাল যোগাযোগ ভারত-বাংলাদেশ অংশীদারিত্বের উদীয়মান ক্ষেত্র ঃ ভার্মা
রাজবাড়ীতে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মধ্যে হুইল চেয়ার-চশমা বিতরণ

রাজবাড়ীতে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মধ্যে হুইল চেয়ার-চশমা বিতরণ

॥হেলাল মাহমুদ॥ ‘ইউপেপ এর মাধ্যমে একীভূত শিক্ষা কার্যক্রম বাস্তবায়নের লক্ষ্যে’ রাজবাড়ী সদর উপজেলার প্রাথমিক স্তরের ৫জন প্রতিবন্ধী শিক্ষার্থীর মধ্যে হুইল চেয়ার ও চশমা বিতরণ করা হয়েছে।
রাজবাড়ী সদর উপজেলা শিক্ষা অফিস ও উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল ১৩ই সেপ্টেম্বর সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে এই হুইল চেয়ার ও চশমা বিতরণ করা হয়।
রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাঈদুজ্জামান খানের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী, বিশেষ অতিথি হিসেবে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, ভাইস চেয়ারম্যান মোঃ রকিবুল হাসান পিয়াল ও মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা শিক্ষা অফিসার নাসরিন আক্তার। এ সময় অন্যান্যরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, সরকার প্রতিবন্ধী শিক্ষার্থীদের দিকে বিশেষভাবে দৃষ্টি দিয়েছে। পর্যায়ক্রমে সারা দেশের প্রতিটি প্রতিবন্ধী শিক্ষার্থীর মধ্যে ‘সহায়ক উপকরণ’ বিতরণ করা হবে।
উল্লেখ্য, অনুষ্ঠানে রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের কল্যাণপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, হোগলাডাঙ্গী সরকারী প্রাথমিক বিদ্যালয় ও মূলঘর ইউনিয়নের মূলঘর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩জন প্রতিবন্ধী শিক্ষার্থীর মধ্যে ১টি করে হুইল চেয়ার এবং রাজবাড়ী পৌরসভার বাজার পাঠশালা সরকারী প্রাথমিক বিদ্যালয় ও মিজানপুর ইউনিয়নের গঙ্গাপ্রসাদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২জন শিক্ষার্থীর মধ্যে চশমা বিতরণ করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2022 sahasisamoy
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!