শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন

শিরোনাম :
সাপ্তাহিক সাহসী সময়ের ২৬তম বর্ষে পদার্পনে সকলকে প্রাণঢালা শুভেচ্ছা বীরত্বের এক অবিস্মরণীয় গৌরবময় দিন ৫৩তম মহান বিজয় দিবস আজ নিপাহ ভাইরাস প্রতিরোধে খেজুরের কাঁচা রস পান না করার জন্য আহবান স্বাস্থ্য অধিদপ্তরের বিজয় দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসনের বিভিন্ন কর্মসূচি রাজবাড়ীতে হারানো ৩৫টি মোবাইল উদ্ধার করে মালিকদের কাছে হস্তান্তর করল পুলিশ রাজবাড়ীতে গত ২৪ ঘন্টায় ডেঙ্গুতে আক্রান্ত ২৫ জন হাসপাতালে ভর্তি কালুখালী উপজেলার হোগলাডাঙ্গী মাদ্রাসা থেকে দাখিল-আলিম পরীক্ষার কেন্দ্র স্থানান্তরে ১১টি মাদ্রাসার শিক্ষা কার্যক্রম অনিশ্চয়তার পথে গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলায় ভ্যান উল্টে গভীর গর্তে পড়ে মসলা বিক্রেতা নিহত রাজবাড়ীতে সাহিত্যে বঙ্গবন্ধু শীর্ষক বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন ডিজিটাল যোগাযোগ ভারত-বাংলাদেশ অংশীদারিত্বের উদীয়মান ক্ষেত্র ঃ ভার্মা
কালুখালী থানায় অভিযোগ দায়ের মদাপুরে ভাতিজার মেহগনী বাগান ধ্বংস করলো চাচা !

কালুখালী থানায় অভিযোগ দায়ের মদাপুরে ভাতিজার মেহগনী বাগান ধ্বংস করলো চাচা !

॥রাকিবুল ইসলাম॥ রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়নের সূর্যদিয়া গ্রামে আপন ভাতিজা ওয়াজেদ মন্ডলের মেহগনী বাগান ধ্বংস করেছে চাচা ওসমান মন্ডল (৫৫) ও তার স্ত্রী-সন্তানরা।

গত ১৪ই নভেম্বর রাতে ওসমান মন্ডল, তার স্ত্রী ডলি খাতুন (৪৮) এবং ২সন্তান রফিকুল ইসলাম মন্ডল(৩০) ও শহিদুল ইসলাম মন্ডল(২৬) ধারালো অস্ত্র দিয়ে ওয়াজেদ মন্ডলের মেহগনী বাগানের অর্ধ শতাধিক মেহগনী গাছের চারা কর্তন করে ফেলে রেখে যায়।

ক্ষতিগ্রস্ত ওয়াজেদ মন্ডল (৪০) জানান, ৮/৯ মাস পূর্বে তিনি তার আপন চাচা ওসমান মন্ডলের নিকট থেকে সূর্যদিয়া দাখিল মাদ্রাসা সংলগ্ন চন্দনা নদীর পাড়ের ২৯ শতাংশ জমি ক্রয় করে সেখানে মেহগনী গাছের বাগান করাসহ উচ্চ ফলনশীল জাতের নেপিয়ার ঘাসের চাষ করেন। সম্প্রতি চাচা ওসমান মন্ডল দাবী করেন, তার বিক্রি করা জমির প্লটের মধ্যে পানি উন্নয়ন বোর্ডের জমি রয়েছে। ওই জমি তাকে দিতে হবে। কিন্তু তার দাবীর কোন ভিত্তি না থাকায় তিনি জমি দিতে অস্বীকার করেন। এতে ক্ষুদ্ধ হয়ে গত শনিবার (১৪ই নভেম্বর) রাতে তারা ধারালো অস্ত্র দিয়ে বাগানের মেহগনী গাছগুলো কেটে ধ্বংস করেন।

এ ব্যাপারে গতকাল ১৫ই নভেম্বর তিনি চাচা ওসমান মন্ডল, চাচী ডলি খাতুন এবং ২চাচাতো ভাই রফিকুল ও শহিদুলের বিরুদ্ধে কালুখালী থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। থানা কর্তৃপক্ষ অভিযোগটি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন বলে তাকে আশ্বস্ত করেছেন।

গতকাল রবিবার বিকালে সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শনে গেলে আশপাশের বাসিন্দারা ওসমান মন্ডল ও তার স্ত্রী-সন্তান কর্তৃক ওয়াজেদ মন্ডলের ক্রয়কৃত জমির মেহগনী বাগানের চারা কেটে ফেলার সত্যতা স্বীকার করে তাদের শাস্তির দাবী জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2022 sahasisamoy
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!