বুধবার, ১৫ মে ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন

শিরোনাম :
সাপ্তাহিক সাহসী সময়ের ২৬তম বর্ষে পদার্পনে সকলকে প্রাণঢালা শুভেচ্ছা বীরত্বের এক অবিস্মরণীয় গৌরবময় দিন ৫৩তম মহান বিজয় দিবস আজ নিপাহ ভাইরাস প্রতিরোধে খেজুরের কাঁচা রস পান না করার জন্য আহবান স্বাস্থ্য অধিদপ্তরের বিজয় দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসনের বিভিন্ন কর্মসূচি রাজবাড়ীতে হারানো ৩৫টি মোবাইল উদ্ধার করে মালিকদের কাছে হস্তান্তর করল পুলিশ রাজবাড়ীতে গত ২৪ ঘন্টায় ডেঙ্গুতে আক্রান্ত ২৫ জন হাসপাতালে ভর্তি কালুখালী উপজেলার হোগলাডাঙ্গী মাদ্রাসা থেকে দাখিল-আলিম পরীক্ষার কেন্দ্র স্থানান্তরে ১১টি মাদ্রাসার শিক্ষা কার্যক্রম অনিশ্চয়তার পথে গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলায় ভ্যান উল্টে গভীর গর্তে পড়ে মসলা বিক্রেতা নিহত রাজবাড়ীতে সাহিত্যে বঙ্গবন্ধু শীর্ষক বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন ডিজিটাল যোগাযোগ ভারত-বাংলাদেশ অংশীদারিত্বের উদীয়মান ক্ষেত্র ঃ ভার্মা
মুজিববর্ষ উপলক্ষে রাজবাড়ী অফিসার্স ক্লাবের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু

মুজিববর্ষ উপলক্ষে রাজবাড়ী অফিসার্স ক্লাবের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু

॥আসহাবুল ইয়ামিন রয়েন॥ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে এবং রাজবাড়ী অফিসার্স ক্লাবের ব্যবস্থাপনায় মুজিববর্ষ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে।

গতকাল ৯ই ডিসেম্বর সন্ধ্যায় অফিসার্স ক্লাব মিলনায়তনে স্বাস্থ্যবিধি মেনে প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা প্রশাসক ও রাজবাড়ী অফিসার্স ক্লাবের সভাপতি দিলসাদ বেগম। ক্রীড়া প্রতিযোগিতার মধ্যে রয়েছে ঃ ব্যাডমিন্টন, লন টেনিস, টেবিল টেনিস, দাবা ও কেরাম।

অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) ও প্রতিযোগিতা কমিটির আহ্বায়ক সারোয়ার আহমেদ সালেহীনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন রাজবাড়ী সরকারী কলেজের সহযোগী অধ্যাপক ড. মোস্তাফিজুর রহমান। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা ক্রীড়া অফিসার ফেরদৌসি আক্তার বন্যা।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) মোঃ মাহবুর রহমান শেখ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সরকার আব্দুল্লাহ্ আল মামুন বাবু, জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক গোলাম মোঃ আজমসহ জেলা প্রশাসনের সহকারী কশিনারগণ, বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তাগণসহ অফিসার্স ক্লাবের সদস্যগণ উপস্থিত ছিলেন।

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক দিলসাদ বেগম স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, স্বাধীন বাংলাদেশের নাগরিক হিসেবে ডিসেম্বর মাস আমাদের দেশের প্রতিটি মানুষের জন্য অত্যন্ত গর্বের একটি মাস। এই মাসেই আমরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধে বিজয়ের মাধ্যমে বিশে^র বুকে নিজেদেরকে একটি স্বাধীন-সার্বভৌম রাষ্ট্রের নাগরিক হিসেবে প্রতিষ্ঠিত করেছিলাম। অন্য যে কোন বছরের চেয়ে বর্তমান বছরের এই মাসটি আমাদের স্বাধীনতার মহান স্থাপতি জাতির জন্মশত বার্ষিকীর কারণে অন্য যে কোন সময়ের চেয়ে বেশী গুরুত্ব বহন করছে। সেই গুরুত্বের জন্যই রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে ও অফিসার্স ক্লার্বের সার্বিক ব্যবস্থাপনায় জাতির জনকের প্রতি শ্রদ্ধা জানিয়ে আজকে এই মুজিববর্ষ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। যদিও বর্তমানে সারা বিশে^র ন্যায় আমরাও  কোভিড-১৯ এর মহামারীর সময় অতিক্রম করছি। সেই দিকটি বিবেচনা করে সকল স্বাস্থ্যবিধি মেনে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে, যাতে কোভিড-১৯ এর সময়ে আমাদের খেলাধুলার ক্ষেত্রে যে একটি গ্যাপ তৈরী হয়েছে সেটি কিছুটা হলেও পূরণ করা যায় এবং খেলাধুলার ধারাবাহিকতার অভ্যাসটি চালু রাখার মাধ্যমে কর্তকর্তাগণ নিজেদেরকে কোভিড-১৯ সহ সকল রোগ থেকে মুক্ত থেকে নিজেদেরকে সুস্থ রাখতে পারেন।

এছাড়াও তিনি তার বক্তব্যে মুজিব বর্ষ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় রাজবাড়ী অফিসার্স ক্লাবের সদস্যগণ ছাড়াও প্রতিযোগিতার ৫টি ইভেন্টে অন্যান্য জায়গা থেকেও প্রায় একশ’র অধিক প্রতিযোগী অংশগ্রহণ করবেন বলে জানান এবং টুর্নামেন্টে অংশগ্রহণকারীসহ সংশ্লিষ্ট সকলকে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে অংশগ্রহণের আহ্বান জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2022 sahasisamoy
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!