বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২:৪৪ পূর্বাহ্ন

শিরোনাম :
সাপ্তাহিক সাহসী সময়ের ২৬তম বর্ষে পদার্পনে সকলকে প্রাণঢালা শুভেচ্ছা বীরত্বের এক অবিস্মরণীয় গৌরবময় দিন ৫৩তম মহান বিজয় দিবস আজ নিপাহ ভাইরাস প্রতিরোধে খেজুরের কাঁচা রস পান না করার জন্য আহবান স্বাস্থ্য অধিদপ্তরের বিজয় দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসনের বিভিন্ন কর্মসূচি রাজবাড়ীতে হারানো ৩৫টি মোবাইল উদ্ধার করে মালিকদের কাছে হস্তান্তর করল পুলিশ রাজবাড়ীতে গত ২৪ ঘন্টায় ডেঙ্গুতে আক্রান্ত ২৫ জন হাসপাতালে ভর্তি কালুখালী উপজেলার হোগলাডাঙ্গী মাদ্রাসা থেকে দাখিল-আলিম পরীক্ষার কেন্দ্র স্থানান্তরে ১১টি মাদ্রাসার শিক্ষা কার্যক্রম অনিশ্চয়তার পথে গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলায় ভ্যান উল্টে গভীর গর্তে পড়ে মসলা বিক্রেতা নিহত রাজবাড়ীতে সাহিত্যে বঙ্গবন্ধু শীর্ষক বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন ডিজিটাল যোগাযোগ ভারত-বাংলাদেশ অংশীদারিত্বের উদীয়মান ক্ষেত্র ঃ ভার্মা
দৌলতদিয়ায় গরুবাহী ট্রাকে চাঁদাবাজির চেষ্টা॥গ্রেপ্তার-১

দৌলতদিয়ায় গরুবাহী ট্রাকে চাঁদাবাজির চেষ্টা॥গ্রেপ্তার-১

॥গোয়ালন্দ প্রতিনিধিা॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরী ঘাট এলাকায় কোরবানীর পশুবাহী ট্রাকে চাঁদাবাজির চেষ্টাকালে আমজাদ হোসেন(৪০) নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

আটক আমজাদ গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের মজিদ শেখের পাড়া গ্রামের মেছের সরদারের ছেলে।

চাঁদাবাজির শিকার ট্রাক চালক আনিছুর রহমান জানান, তিনি তার ট্রাকে কুষ্টিয়া থেকে কোরবানীর গরু বোঝাই করে ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়ে গত রবিবার সন্ধ্যার আগে দৌলতদিয়া ৫নং ফেরী ঘাটের কাছে সিরিয়ালে ফেরীর জন্য অপেক্ষা করছিলেন। এ সময় আমজাদ হোসেনের নেতৃত্বে ৮/১০ জন লোক তার কাছে ৫হাজার টাকা চাঁদা দাবি করে। এ সময় তিনি চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তারা বলে এখান দিয়ে গরু নিতে হলে তাদেরকে চাঁদা দিতে হবে। তখন তিনি ও তার সহকারী আলামিন হোসেন প্রতিবাদ করলে তাদেরকে ট্রাক থেকে নামিয়ে এলাপাথারি মারধর করে কাছে থাকা খরচের টাকা ছিনিয়ে নেয়। এক পর্যায়ে তাদের হাতে থাকা লাঠিসোঠা দিয়ে তারা ট্রাকে আঘাত করলে তারা ভয়ে চিৎকার করতে থাকে তাদের চিৎকালে স্থানীয়রা এগিয়ে আসলে তারা পালিয়ে গেলেও আমজাদ হোসেনকে আটক করে। এ সময় পাশেই ডিউটিরত গোয়ালন্দ ঘাট থানার এসআই মিজানুর রহমান আকন্দ ঘটনাস্থলে এসে আমজাদ হোসেনকে গ্রেপ্তার ও ছিনিয়ে নেয়া টাকা উদ্ধার করে।

এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার এসআই মিজানুর রহমান আকন্দ জানান, গ্রেপ্তারকৃত আমজাদ হোসেনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের পূর্বক গতকাল সোমবার রাজবাড়ীর আদালতে পাঠানো হয়েছে। এছাড়া ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2022 sahasisamoy
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!