বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন

শিরোনাম :
সাপ্তাহিক সাহসী সময়ের ২৬তম বর্ষে পদার্পনে সকলকে প্রাণঢালা শুভেচ্ছা বীরত্বের এক অবিস্মরণীয় গৌরবময় দিন ৫৩তম মহান বিজয় দিবস আজ নিপাহ ভাইরাস প্রতিরোধে খেজুরের কাঁচা রস পান না করার জন্য আহবান স্বাস্থ্য অধিদপ্তরের বিজয় দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসনের বিভিন্ন কর্মসূচি রাজবাড়ীতে হারানো ৩৫টি মোবাইল উদ্ধার করে মালিকদের কাছে হস্তান্তর করল পুলিশ রাজবাড়ীতে গত ২৪ ঘন্টায় ডেঙ্গুতে আক্রান্ত ২৫ জন হাসপাতালে ভর্তি কালুখালী উপজেলার হোগলাডাঙ্গী মাদ্রাসা থেকে দাখিল-আলিম পরীক্ষার কেন্দ্র স্থানান্তরে ১১টি মাদ্রাসার শিক্ষা কার্যক্রম অনিশ্চয়তার পথে গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলায় ভ্যান উল্টে গভীর গর্তে পড়ে মসলা বিক্রেতা নিহত রাজবাড়ীতে সাহিত্যে বঙ্গবন্ধু শীর্ষক বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন ডিজিটাল যোগাযোগ ভারত-বাংলাদেশ অংশীদারিত্বের উদীয়মান ক্ষেত্র ঃ ভার্মা
রাজবাড়ীতে পুস্তক ব্যবসায়ীদের আর্থিক সহায়তা দিলেন এমপি

রাজবাড়ীতে পুস্তক ব্যবসায়ীদের আর্থিক সহায়তা দিলেন এমপি

॥সোহেল মিয়া॥ করোনায় ক্ষতিগ্রস্ত রাজবাড়ীর সদর উপজেলার পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির সদস্য এবং সাংবাদিকদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী।

গতকাল ১৯শে জুলাই দুপুরে রাজবাড়ী সদর উপজেলার অডিটোরিয়াম হলরুমে ৭৪ জন পুস্তক বিক্রেতা এবং ৫৩ জন সাংবাদিকের মাঝে উক্ত আর্থিক সহায়তা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী তার বক্তব্য বলেন, করোনা দেশে আসবে এটা কখনো আমরা ভাবিনি। আবার কখন করোনা থেকে আমরা মুক্তি পাব তাও জানিনা। তাই আমরা সবাই যেন সচেতন থাকি, স্বাস্থ্যবিধি মেনে চলি। কারণ যারা করোনায় আক্রান্ত হচ্ছেন তারাই বুঝছে কষ্ট কাকে বলে। আমি সবসময় রাজবাড়ীর জনগণের পাশে ছিলাম ভবিষ্যতেও থাকব।

রাজবাড়ী সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা ফাইমি মোঃ সায়েফের সভাপতিত্বে নগদ অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠানে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট ইমদাদুল হক বিশ্বাস, ভাইস-চেয়ারম্যান মোঃ রকিবুল হাসান পিয়াল, জেলা আ’লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি এডভোকেট খান মোঃ জহুরুল হক, সাধারণ সম্পাদক ও দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিন বক্তব্য রাখেন।

অনুষ্ঠান উপস্থাপনা করেন সদর উপজেলা পিআইও অফিসের সহকারী প্রকৌশলী বিজয় কুমার প্রামানিক।

অনুষ্ঠানে রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি এডঃ খান মোঃ জহুরুল হক, সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন করোনাকালে সাংবাদিকদের আর্থিক সহযোগিতা করায় কৃতজ্ঞতা প্রকাশ করেন।

রাজবাড়ী পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির উপদেষ্টা ওয়াজিউল্লাহ্ মন্টু এমপি’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এই দুর্দিনে এমপি কাজী কেরামত আলী আমাদের যে নগদ অর্থ প্রদান করলেন তাতে আমরা ভীষণ আনন্দিত। করোনাকালীন সময়ে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছি আমরা। শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় আমাদের ব্যবসা সম্পূর্ণ বন্ধ রয়েছে। এই বিপদে যে আমাদের কথা তিনি মনে রেখেছেন এটাই আমাদের পরম পাওয়া।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2022 sahasisamoy
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!