বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন

শিরোনাম :
সাপ্তাহিক সাহসী সময়ের ২৬তম বর্ষে পদার্পনে সকলকে প্রাণঢালা শুভেচ্ছা বীরত্বের এক অবিস্মরণীয় গৌরবময় দিন ৫৩তম মহান বিজয় দিবস আজ নিপাহ ভাইরাস প্রতিরোধে খেজুরের কাঁচা রস পান না করার জন্য আহবান স্বাস্থ্য অধিদপ্তরের বিজয় দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসনের বিভিন্ন কর্মসূচি রাজবাড়ীতে হারানো ৩৫টি মোবাইল উদ্ধার করে মালিকদের কাছে হস্তান্তর করল পুলিশ রাজবাড়ীতে গত ২৪ ঘন্টায় ডেঙ্গুতে আক্রান্ত ২৫ জন হাসপাতালে ভর্তি কালুখালী উপজেলার হোগলাডাঙ্গী মাদ্রাসা থেকে দাখিল-আলিম পরীক্ষার কেন্দ্র স্থানান্তরে ১১টি মাদ্রাসার শিক্ষা কার্যক্রম অনিশ্চয়তার পথে গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলায় ভ্যান উল্টে গভীর গর্তে পড়ে মসলা বিক্রেতা নিহত রাজবাড়ীতে সাহিত্যে বঙ্গবন্ধু শীর্ষক বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন ডিজিটাল যোগাযোগ ভারত-বাংলাদেশ অংশীদারিত্বের উদীয়মান ক্ষেত্র ঃ ভার্মা
সাংবাদিকদের সাথে রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

সাংবাদিকদের সাথে রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

॥আসাদুজ্জামান নুর॥ রাজবাড়ী জেলা পর্যায়ে কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু কায়সার খানের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
জেলা প্রশাসনের আয়োজনে গতকাল ১৫ই জানুয়ারী সকাল সাড়ে ৯টায় কালেক্টরেটের সম্মেলন কক্ষে নবাগত জেলা প্রশাসক আবু কায়সার খানের সভাপতিত্বে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখের সঞ্চালনায় সভায় রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি এডঃ খান মোঃ জহুরুল হক, সাধারণ সম্পাদক ও দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিন, সাংবাদিক আবু মুসা বিশ^াস, মোঃ মোশাররফ হোসেন, কাজী আব্দুল কুদ্দুস বাবু, এম দেলোয়ার হোসেন, জাহাঙ্গীর হোসেন, হেলাল মাহমুদ, দেবাশীষ বিশ্বাস, মেহেদী হাসান, সুমন বিশ্বাস, রবিউল খন্দকার মজনু ও কামরুল সিকদার মিঠু প্রমুখ বক্তব্য রাখেন।
এ সময় জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিপুল সিকদারসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
সভায় নবাগত জেলা প্রশাসক আবু কায়সার খান বলেন, আমি মাঠ প্রশাসনে দীর্ঘ ১০ বছর কাজ করেছি। তখন দেখেছি সাংবাদিকরা আমাদেরকে প্যারালালী (সমান্তরালভাবে) সহযোগিতা করে থাকেন। তাদের সহযোগিতায় মাঠ প্রশাসন সফলতা পায়। সাংবাদিকরা তাদের রিপোর্টিং বা লেখনীর মাধ্যমে মাঠ প্রশাসনের সফলতাগুলো তুলে ধরেন। আমার দায়িত্ব গ্রহণের তৃতীয় দিনে আপনাদের সাথে পরিচিত হতে ও মতামত জানতে পারলাম। আপনারা যে সমস্যাগুলো সম্পর্কে বললেন, এই চ্যালেঞ্জগুলো যদি আমরা মোকাবেলা করতে পারি তাহলে রাজবাড়ী জেলাবাসী উপকৃত হবে। আমি এগুলোর নোট রাখলাম, যাতে এই চ্যালেঞ্জগুলো অনুসরণ করে আমরা আমাদের কর্মকান্ড শুরু করতে পারি। আমাদের সফলতাগুলো তুলে ধরার পাশাপাশি ত্রুটি-বিচ্যুতিগুলোও তুলে ধরলে আমরা উপকৃত হবো। আমার সরকারী মোবাইল ফোন নম্বর ২৪ ঘণ্টা খোলা থাকে। আপনারা যে কোন বিষয়ে তৎক্ষণাৎ আমাকে জানাবেন। আশা করি সামনের দিনগুলোতে এই সহযোগিতা আরও উত্তরোত্তর বৃদ্ধি পাবে। আমার দরজা ও ফোন আপনাদের জন্য সবসময় খোলা থাকবে।
সাংবাদিকরা তাদের বক্তব্যে জেলার বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা সম্পর্কে নবাগত জেলা প্রশাসককে অবহিত করেন এবং পেশাগত দায়িত্ব পালনে তার সার্বিক সহযোগিতা কামনা করেন।
উল্লেখ্য, সভার শুরুতে রাজবাড়ী প্রেসক্লাব এবং রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে নবাগত জেলা প্রশাসককে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2022 sahasisamoy
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!