বুধবার, ১৫ মে ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন

শিরোনাম :
সাপ্তাহিক সাহসী সময়ের ২৬তম বর্ষে পদার্পনে সকলকে প্রাণঢালা শুভেচ্ছা বীরত্বের এক অবিস্মরণীয় গৌরবময় দিন ৫৩তম মহান বিজয় দিবস আজ নিপাহ ভাইরাস প্রতিরোধে খেজুরের কাঁচা রস পান না করার জন্য আহবান স্বাস্থ্য অধিদপ্তরের বিজয় দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসনের বিভিন্ন কর্মসূচি রাজবাড়ীতে হারানো ৩৫টি মোবাইল উদ্ধার করে মালিকদের কাছে হস্তান্তর করল পুলিশ রাজবাড়ীতে গত ২৪ ঘন্টায় ডেঙ্গুতে আক্রান্ত ২৫ জন হাসপাতালে ভর্তি কালুখালী উপজেলার হোগলাডাঙ্গী মাদ্রাসা থেকে দাখিল-আলিম পরীক্ষার কেন্দ্র স্থানান্তরে ১১টি মাদ্রাসার শিক্ষা কার্যক্রম অনিশ্চয়তার পথে গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলায় ভ্যান উল্টে গভীর গর্তে পড়ে মসলা বিক্রেতা নিহত রাজবাড়ীতে সাহিত্যে বঙ্গবন্ধু শীর্ষক বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন ডিজিটাল যোগাযোগ ভারত-বাংলাদেশ অংশীদারিত্বের উদীয়মান ক্ষেত্র ঃ ভার্মা
পাংশায় ট্রাকের সাথে সংঘর্ষে সিএনজির ৫ আরোহী আহত

পাংশায় ট্রাকের সাথে সংঘর্ষে সিএনজির ৫ আরোহী আহত

॥শামীম হোসেন॥ রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের পাংশা উপজেলার ফুলতলা এলাকায় গতকাল ৩০শে এপ্রিল দুপুরে ট্রাকের সাথে সংঘর্ষে চালকসহ সিএনজি ৫জন আরোহী আহত হয়েছে।

আহতরা হলো-সিএনজির চালক উজ্জ্বল(৩৫), যাত্রী মোঃ সাগর(৪৫) ও তার স্ত্রী তাহমিনা ইসলাম সিমু(৩৯) এবং তাদের ২সন্তান রাজ(১৮) ও সিন্থিয়া উজরা(১৭)। তাদের মধ্যে সিএনজি চালক উজ্জ্বল পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের আন্দুলিয়া গ্রামের বাসিন্দা। অন্যদের বাড়ী কুষ্টিয়া সদর উপজেলার মজমপুর আলফা মোড় এলাকায়।

স্থানীয়রা সূত্রে জানা গেছে, কুষ্টিয়া থেকে ছেড়ে আসা সিএনজিটি ফুলতলা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক সিএনজিকে ধাক্কা দিয়ে চলে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে নিয়ে যায়।

পাংশা উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসাক ডাঃ নাদিয়া নওশীন জানান, আহতদের মধ্যে ৩জনের(সাগর, সিন্থিয়া ও উজ্জ্বল) অবস্থায় আশংকাজনক হওয়ায় তাদেরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2022 sahasisamoy
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!