বুধবার, ১৫ মে ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন

শিরোনাম :
সাপ্তাহিক সাহসী সময়ের ২৬তম বর্ষে পদার্পনে সকলকে প্রাণঢালা শুভেচ্ছা বীরত্বের এক অবিস্মরণীয় গৌরবময় দিন ৫৩তম মহান বিজয় দিবস আজ নিপাহ ভাইরাস প্রতিরোধে খেজুরের কাঁচা রস পান না করার জন্য আহবান স্বাস্থ্য অধিদপ্তরের বিজয় দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসনের বিভিন্ন কর্মসূচি রাজবাড়ীতে হারানো ৩৫টি মোবাইল উদ্ধার করে মালিকদের কাছে হস্তান্তর করল পুলিশ রাজবাড়ীতে গত ২৪ ঘন্টায় ডেঙ্গুতে আক্রান্ত ২৫ জন হাসপাতালে ভর্তি কালুখালী উপজেলার হোগলাডাঙ্গী মাদ্রাসা থেকে দাখিল-আলিম পরীক্ষার কেন্দ্র স্থানান্তরে ১১টি মাদ্রাসার শিক্ষা কার্যক্রম অনিশ্চয়তার পথে গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলায় ভ্যান উল্টে গভীর গর্তে পড়ে মসলা বিক্রেতা নিহত রাজবাড়ীতে সাহিত্যে বঙ্গবন্ধু শীর্ষক বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন ডিজিটাল যোগাযোগ ভারত-বাংলাদেশ অংশীদারিত্বের উদীয়মান ক্ষেত্র ঃ ভার্মা
রাজবাড়ী জেলা বিএনপি’র কার্যালয় থেকে ৭টি ককটেলসহ ছাত্রদলের ২কর্মী আটক॥২পুলিশ সদস্য আহত

রাজবাড়ী জেলা বিএনপি’র কার্যালয় থেকে ৭টি ককটেলসহ ছাত্রদলের ২কর্মী আটক॥২পুলিশ সদস্য আহত

॥আশিকুর রহমান॥ রাজবাড়ী জেলা বিএনপির কার্যালয় থেকে ৭টি ককটেলসহ ছাত্রদলের ২জন কর্মীকে পুলিশ আটক করেছে।

গতকাল ২০শে নভেম্বর বিকাল ৪টার দিকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো- রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের এনায়েত শেখের ছেলে আক্তার শেখ(২৮) ও গোয়ালন্দ উপজেলার নিলু শেখের পাড়ার নুর ইসলাম শেখের ছেলে শিপন শেখ(১৯)।

রাজবাড়ী থানার ওসি শাহাদাত হোসেন জানান, বিকাল ৪টার দিকে ছাত্রদলের ৩০/৩৫ জন নেতাকর্মী তাদের কর্মসূচী পালন শেষে জেলা বিএনপি অফিসের পাশে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতংকের সৃষ্টি করে। এ সময় ডিউটিরত পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গেলে ছাত্রদলের নেতাকর্মীরা লাঠি দিয়ে তাদের উপর হামলা চালায়। এতে পুলিশের এএসআই রাশেদুল ও কনস্টেবল হাসান আহত হয়। তখন সেখান থেকে ৭টি তাজা ককটেল জব্দ করাসহ ২জনকে আটক করা হয়। আহত ২জন পুলিশ সদস্য বর্তমানে রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জেলা ছাত্রদলের আহ্বায়ক আরিফুল ইসলাম রোমান বলেন, ব্রাহ্মণবাড়ীয়ার সোনারামপুরে পুলিশের গুলিতে ছাত্রদল নেতা নয়ন নিহতের প্রতিবাদে জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে আমরা শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল নিয়ে রাস্তায় বের হচ্ছিলাম। এ সময় পুলিশ বাধা দিলে আমরা দলীয় কার্যালয়ে ফিরে আসি। এরপর দলীয় কার্যালয়ের ভিতরে তারেক রহমানের জন্মদিন উপলক্ষ্যে মিলাদ মাহফিলে অংশ নিলে পুলিশ সেখানে গিয়ে আমাদের দুই কর্মীকে আটক করে থানায় নিয়ে যায়। এখন পুলিশ ককটেল বিস্ফোরণ ও ককটেল জব্দের নাটক সাজিয়েছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2022 sahasisamoy
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!